,

নোয়াখালীতে অজ্ঞাত যুবকের ঘাড়কাটা লাশ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কবিরহাটের সোন্দলপুর ইউনিয়ন থেকে অজ্ঞাত (৩২) এক যুবকের ঘাড়কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় লাশের পাশ থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে কবিরহাট-সোনাপুর সড়কের সোন্দলপুর চৌরাস্তা মিয়া বাড়ই সংলগ্ন সড়কের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) নজরুল ইসলাম বলেন, ভোরে ফজরের নামাজ শেষ করে স্থানীয় মসজিদ থেকে লোকজন বের হলে মিয়া বাড়ই এলাকার সড়কের পাশে কম্বল পেঁচানো অবস্থায় একটি লাশ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি থানায় অবগত করা হয়। খবর পেয়ে কবিরহাট থানা পুলিশ ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের ঘাড়ে ধারালো অস্ত্র দিয়ে কাটা হয়েছে। তার পা বাধা ছিল। ধারণা করা হচ্ছে রাতে কোন একসময় দুর্বৃত্তরা এ যুবককে হত্যা করে ট্রাক বা কাভার্ডভ্যান থেকে ফেলে দিয়ে গেছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর